ঢাকায় আসছেন রানু মণ্ডল?

0 13

পশ্চিমবঙ্গের রাণাঘাট রেলস্টেশনে গান গেয়ে জীবিকা নির্বাহ করতেন রানু মণ্ডল। বলিউডের বিখ্যাত সুরকার হিমেশ রেশমিয়ার চোখে ধরা পড়ে তার মেধা। এরপরই রূপকথাকেও হার মানিয়ে ঘুরে দাঁড়িয়েছেন রানু। হিমেশের সঙ্গে ‘তেরি মেরি প্রেম কাহানি’ গানটিতে ডুয়েট করার পর ভাইরাল হন রানু মণ্ডল। সোশ্যাল মিডিয়ায় সব যায়গায় রানুকে নিয়ে হইচই পড়ে যায়।

রানুকে নিয়ে ইতোমধ্যে বলিউডে ছবি নির্মাণের ঘোষণা দেয়া হয়েছে। ইতোমধ্যে তিনি তিনটি গানে ডুয়েট করেছেন। এবার বাংলা সিনেমায় গান গাইতে ঢাকায় আসছেন রানু মণ্ডল। কলকাতার সংবাদমাধ্যম ‘খবর অনলাইন’ বুধবার (১৮ সেপ্টেম্বর) এ তথ্য জানিয়েছে।

ভারতের গণমাধ্যমের খবরে বলা হয়েছে, বাংলাদেশের ছবিতে গান গাইতে চলেছেন এ লতাকণ্ঠী গায়িকা। সে জন্য তিনি পাসপোর্টও করতে দিয়েছেন। কলকাতার রুবির মোড়ে অবস্থিত পাসপোর্ট অফিসে দেখা গেছে তাকে। সেখান থেকে জানা যায় তিনি বাংলাদেশে আসার উদ্দেশে পাসপোর্ট করতে দিয়েছেন।

আরও জানা গেছে, ইতোমধ্যে তিনি পাসপোর্টের সব পক্রিয়া সম্পন্ন করেছেন। অচিরেই তিনি কলকাতায় বাংলাদেশ অ্যাম্বাসিতে ভিসার জন্য আবেদন করবেন।

তবে রানু মণ্ডলের বাংলাদেশে আসার বিষয়ে তার আবিষ্কারক অতীন্দ্র চক্রবর্তী কিছু বলেননি ভারতীয় সংবাদ মাধ্যমে। মূলত অতীন্দ্র চক্রবর্তীর রেকর্ড করা রানুর ‘এক প্যায়ার কা নাগমা হ্যায়’ গানের ভিডিও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হওয়ার পর হৈ চৈ পড়ে যায় সবখানে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.