ভেরিফাইড নোবেলের ফেসবুক একাউন্ট

0 178

নিউ ইয়র্ক: দুই বাংলার সবচেয়ে জনপ্রিয় গায়ক সা রে গা মা পা’র সুপার স্টার দ্য নোবেলম্যান খ্যাত মাইনুল আহসান নোবেলের ফেজবুক পেইজ ভেরিফাইড হয়েছে। নোবেল তার নিজস্ব পেইজে এর ঘোষনা দেন। পরে তার সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি এর সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন গত ২৪ সেপ্টেম্বর আমার ফেজবুক পেইজ ভেরিফাইড হয়।

১ মিলিয়ন ফলোয়ার হওয়ার পর ফেজবুক আমার পেইজ ভেরিফাইড করে। তিনি তার সকল ভক্ত ও অনুসারীদেরকে এজন্য ধন্যবাদ জানান। তিনি আরো বলেন ফেজবুকে তার নামে আরো শত শত ভুয়া আইডি ও পেইজ রয়েছে যেগুলোর সাথে তার কোন সম্পৃক্ততা নেই, তিনি সকল ভক্তকে সেগুলোকে অনুসরন না করার জন্য অনরোধ জানান। তিনি সকলের অবগতির জানান যে, নোবেলের কোন ফেজবুক একাউন্ট নেই শুধুমাত্র Mainul Ahsan Noble এই নামে তার ফেজবুক পেইজ রয়েছে যা ভেরিফাইড ও ১মিলিয়নের বেশি ফলোয়ার।


নোবেল জানান, তিনি এই মুহুর্তে ইউএসএ সফরে রয়েছেন। নিউ ইয়র্ক, ক্যালিফোর্নিয়া, টেক্সাস, জর্জিয়া, ফ্লোরিডাসহ সকল শহরে রয়েছে তার ২৫ টি একক লাইভ শো। ১৫ নভেম্বরের তিনি বাংলাদেশে ফিরবেন। দেশে ফিরেই তিনি শুরু করবেন নিজস্ব কম্পোজিশন। ভক্তদের জন্য চমক নিয়ে আসছেন শীঘ্রই।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.