নিউইয়র্কের পর নোবেলের ক্যালিফোর্নিয়া জয়

0 8
দুই বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো সা রে গা মা পা’র বিচারকদের ভোটে তৃতীয় হলেও দর্শক ভোটে নোবেল বরাবরই প্রথম। মাঝে সামান্য বিতর্কিত হলেও নোবেলের বৃহস্পতি এখন তুঙ্গে। বাংলাদেশ ভারতের পর নোবেল এখন আমেরিকা জয়ের পথে।নিউ ইয়র্কে একটি জমকালো সফল শোর করার পর একে একে ম্যানচেস্টার, ডিসি, ফিনিক্স, হিউস্টন, মাইয়ামী, মিশিগানে সফল শো করে ক্যালিফোর্নিয়াতে তিনতি শো করেন তিনি।তিনটি ভিন্ন শহরে তিনটি একক শো করে করে তিলি সমগ্র ক্যালিফোর্নিয়াতে অবস্থানরত সকল বাঙ্গালীর মন জয় করে নেন। 
গত ২৭ সেপ্টেম্বর ক্যালিফোর্নিয়ার সান হোজে শহরে এভারগ্রীন ভেলী হাই স্কুল অডিটোরিয়ানে সোনার বাংলা ফাউন্ডেশন আয়োজন করে নোবেলের একক শো যা ছিল হাউজফুল।পরের দিন ২৮ সেপ্টেম্বর হলিউডের শহর লস এন্জেল্স এর বাঙ্গালীদের ফ্রেন্ডস ক্লাব আয়োজন করে জমকালো দ্য নোবেল ম্যান শো’র। আয়োজক শাফিউল ইসলাম বাবু বলেন এটি হচ্চে লস এন্জেল্স এর সবচেয়ে সফল একটি শো, তিনি নোবেল কে আবার লস এন্জেল্স এ আসার আমন্ত্রন জানান। রাত ১২টায় শো শেষ করে তিনি রওনা দেন সান দিয়েগোর উদ্দেশ্যে কারন পরেরদিন ২৯ সেপ্টেম্বর দুপুরে সান ডিয়েগোতে শো। গ্রেটার সান ডিয়েগো বাংলাদেশ এসোসিয়েশন (জিএসবিএ) আয়োজন করে নোবেলের একক শো। দুই বাংলার সকল বাংলা ভাষীদের উপস্থিতি ছিল লক্ষ্য করার মতো। দুপুর দুইটায় শুরু হয়ে চলে বিকাল ৫টা পর্যন্ত। আয়োজক আবু কাজী রুবেল বলেন, নোবেল বাংলাদেশের গর্ব। নোবেলকে পেয়ে সান ডেয়েগোর সকল বাঙ্গালী ধন্য।
ক্যালিফোর্নিয়ার গুরুত্বপূর্ণ তিনটি শহরে তিনটি সফল শো নোবেলের ক্যালির্নিয়া জয় নিশ্চিত করে। ক্যালিফোর্নিয়া জুড়ে নোবেলের জয়জয়কার।শেষ খবর পাওয়া পর্যন্ত ক্যালিফোর্নিয়ার সান ফ্রান্সিস্কোর ফস্টার সিটিতে ভারতীয় বাঙ্গালী কমিউনিটির আরো একটি শো রয়েছে আগামী ১৩ অক্টোবর।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.