আমির খানের মেয়ের ইনস্টাগ্রামের ছবি ভাইরাল

153

খানের প্রথম স্ত্রীর মেয়ে ইরা খান। তারকার মেয়ে হিসেবে নানা সময় আলোচনায় থাকেন তিনি। মাস দুয়েক আগে ইরা তার বয়ফ্রেন্ডের সঙ্গে খোলামেলা ভিডিও প্রকাশ করে আলোচনায় আসেন। সোশ্যাল মিডিয়ায় ইরা জানিয়ে ছিলেন মিশাল কৃপলানী নামে এক যুবকের সঙ্গে তিনি প্রেম করছেন তিনি। এবার খোলামেলা এক ফটোশুটে অংশ নিয়ে সবাইকে চমকে দিয়েছেন ইরা। শোনা যাচ্ছে প্রেমিকের দৃষ্টি আকর্ষণ করার জন্যই নাকি এমন আয়োজন।

কেউ কেউ মন্তব্য করছেন মিডিয়াতে নিজের পরিচিতি বাড়ানোর জন্য উঠে পড়ে লেগেছেন ইরা। সম্প্রতি ইরা খান নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ছবিগুলো। ইরার উষ্ণ ছবিগুলো ঝড় তুলেছেন সোশ্যাল মিডিয়াতে।

আজব রকমের মেকাপ ও পোশাকে সবার দৃষ্টি আকর্ষণ করেছেন আমির খানের মেয়ে। বেডরুম থেকে বন-জঙ্গল কিছুই বাদ যায়নি এই ছবিতে বিষয়ে। ছবির ক্যাপশনে ইরা লিখেছেন, ‘আপনি যদি তার দৃষ্টি আকর্ষণ করতে চান, তা হলে এমন বোকা বোকা ছবি তুলে তাকে বিব্রত করুন।’

ইরার বয়স এখন ২২ বছর। অন্যান্য স্টার কিডদের মতোই ইরাও সোশ্যাল মিডিয়ায় বরাবর বেশ পরিচিত। সম্প্রতি ‘মোডিয়া’ নামের একটি থিয়েটার প্রোডাকশন পরিচালনা করেছেন তিনি।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.


Notice: Undefined index: name in /var/www/wp-content/plugins/propellerads-official/includes/class-propeller-ads-anti-adblock.php on line 169