‘কেউ তেল চায়, আবার কেউ সেক্স’

200

বছরজুড়ে আলোচনায় ছিলো বিভিন্ন দেশে হয়ে যাওয়া ‘#মিটু’ আন্দোলন। কলকাতায় সেই আন্দোলনে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন শ্রীলেখা মিত্র। ছোট পর্দা থেকে শুরু করে বড় পর্দায় দাপুটে বিচরণ করা এই অভিনেত্রীর ভয়ে তটস্থ ছিলেন বলিউড-টালিউড পাড়ার অনেকে।

কলকাতার আনন্দবাজার পত্রিকায় লেখা তারা নিজের ক্যারিয়ার ও পথচলার নানা বিষয়ের আলোচনার একপর্যায়ে তিনি এই মন্তব্য করেছিলেন বেশ কিছু চলচ্চিত্র পরিচালক, প্রযোজক ও নায়কদের সম্পর্কে। বিনোদন জগতে চলতি বছরের বেশ আলোচিত মন্তব্য ছিলো এটি।

সেখানে তিনি বলেন, ‘আমার বরাবরই ছবি কম। প্রচার কম। কাগজে বড় বড় ছবি ছাপা হয় কম। আসলে গোটা বিষয়টা আমার কাছে পাওয়ার ইকুয়েশন। যার যত ক্ষমতা, ক্ষমতা টাকার হোক বা কাজ দেওয়ার হোক, তার তত গর্জন। তোষামোদপ্রিয় মানুষ সর্বক্ষেত্রেই বিরাজমান। সে ইগো বুস্ট করতে কেউ তেল চায়। কেউ সেক্স। কেউ বা দুটোই। যারা দেন, তারা দেন। ভালো করেই দেন। যারা দেন না, তাদের আমার মতো, কিস্যু যায় আসে না।’ তার চাছাছোলা এ কথা সাদরে গ্রহণ করে পাঠক।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.


Notice: Undefined index: name in /var/www/wp-content/plugins/propellerads-official/includes/class-propeller-ads-anti-adblock.php on line 169