‘আমির খান-জাভেদ আখতার ইসলামি উগ্রপন্থী’

0 19

রঙ্গোলি চান্ডেল। বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতের দিদি এবং একজন অ্যাসিড আক্রান্ত হিসেবে যাঁর পরিচিতি। তবে মাঝে মধ্যেই বিতর্কিত মন্তব্য এবং অসংযমী মন্তব্য করে শিরোনামে চলে আসেন। ৩৫ বছরের রঙ্গোলি সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই নিজের মনের কথা জানান এবং বিতর্কে জড়িয়ে পড়েন।

এবার রঙ্গোলির নিশানায় আমির খান, জাভেদ আখতার এবং শাবানা আজমি। বলিউডের এই তিন তারকাকে রঙ্গোলি ‘ইসলামি উগ্রপন্থী’ বলে আক্রমণ করেছেন। বোন কঙ্গনাকে তাঁরা আক্রমণ করেছেন বলেই এই পাল্টা আক্রমণ রঙ্গোলির। এমনকী করণ জোহরকে ‘লিবারান্ডু’ অর্থাৎ ‘লিবারল গান্ডু’ বলে কটাক্ষ করেছেন রঙ্গোলি।

ফের একবার ট্যুইটারে একাধিক ট্যুইর করে নিজের বক্তব্য পেশ করেছেন রঙ্গোলি চান্ডেল। আলিয়া ভাটের ‘রাজি’ ছবিকে সমর্থন এবং কঙ্গনার ‘মণিকর্ণিকা’ ছবির পাশে না দাঁড়ানোর জন্যই এমন ট্যুইট করেছেন রঙ্গোলি। আলিয়াকে ‘বোকা মেয়ে’ বলেও উল্লেখ করেছেন তিনি।

রঙ্গোলি লিখেছেন, ‘কঙ্গনা বলিউডের উগ্রপন্থীদের আক্রমণের শিকার। মণিকর্ণিকার মতো শহিদকে নিয়ে একটিও কথা বলছেন না আমির খান, জাভেদ আখতার, শাবানা আজমি বা লিবারান্ডু কেজো। মণিকর্ণিকাকে নিয়ে নেতিবাচক কথা বলেছেন তাঁরা অথচ পাকিস্তানে যাওয়া আলিয়ার রাজি নিয়ে তাঁদের কত কথা!…’।

এর আগে একাধিকবার বলিউডের বিভিন্ন অভিনেত্রীকে কটাক্ষ করে মন্তব্য করেছেন। তালিকায় রয়েছেন দীপিকা পাড়ুকোন, তাপসী পান্নু, আলিয়া ভাট এবং করণ জোহরও।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.