এখন নমস্কার বা সালাম, হ্যান্ডশেক নয় : সালমান খান

0 13

এখন কারো সাথে দেখা হলেই তার সঙ্গে করমর্দন নয়, বরঞ্চ নমস্তে জনাব নমস্কার বা সালাম জানান। যখন করোনাভাইরাসের সংক্রমণ শেষ হয়ে যাবে তখন ফের হ্যান্ডশেক বা করমর্দন করা যাবে। এমনটাই জানালেন বলিউড সুপারস্টার সালমান খান। আজ সকালে একটি ছবি পোস্ট করেছেন সালমান খান। যেখানে তাকে নমস্কার করার চিরাচরিত নিয়মের ভঙ্গি করে থাকতে দেখা যায়।

করোনাভাইরাস বিশ্বব্যাপী এখন আতঙ্কের নাম। বিশ্বের ৬৩ টি দেশে এই ভাইরাস ছড়িয়ে পড়েছে। চীন থেকে সংক্রমিত হওয়া এই ভাইরাস ভারতেও ঢুকে পড়েছে। এমনই সময় ভক্তদের প্রতি সালমান খান সতর্কতা জানালেন।

সালমান খান বিইং নামের ইনস্টাগ্রাম থেকে এই ছবি পোস্ট করা হয়েছে। সেখানে লেখা হয়েছে- নমস্কার… আমাদের সভ্যতায় নমস্কার অথবা সালাম রয়েছে। যখন করোনাভাইরাসের সংক্রমণ শেষ হয়ে যাবে তখন ফের হ্যান্ডশেক বা করমর্দন করা যাবে বা গলা মেলানো যাবে।

সালমান ভারতের তুমুল জনপ্রিয় একজন অভিনেতা। আশিরদশকের শেষভাগে চলচ্চিত্রে এসে তাক লাগিয়ে দেন। পুর নব্বইদশক পুরোই আধিপত্য বিস্তার করে থাকেন বলিউডে। শূন্য দশক থেকে শুরু করে বর্তমানেও তিনি সমান জনপ্রিয়। সম্প্রতি সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে তিন কোটি ভক্ত পূর্ণ হয়েছে। অর্থাৎ সোশ্যাল মিডিয়ার এই প্ল্যাটফরমে তিন কোটি মানুষ তাকে অনুসরণ করেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.