করোনাভাইরাস ইয়ার্কি, ভাইরাল মালাইকা

0 16

বিতর্ক তার পিছু ছাড়ছে না। নিজের চেয়ে বয়সে অনেক ছোট অর্জুন কাপুরের সঙ্গে প্রেম করে প্রতিনিয়তই কটাক্ষের শিকার হচ্ছেন তিনি সোশ্যাল মিডিয়ায়। প্রেমিকের সঙ্গে নানা মুহূর্তের ছবি প্রকাশ করেন তিনি। আর তখনই নেটিজেনরা কখনো তাকে অর্জুনের আন্টি, কখনো তাকে দাদী বলে আখ্যায়িত করছেন। তবে এবার প্রেম নয়, সোশাল সাইটে অভিনেত্রী মালাইকা অরোরা ভাইরাল হয়েছেন করোনা ভাইরাস নিয়ে। শুনতে হচ্ছে নানা কটু কথা।

মালাইকা করোনা ভাইরাস নিয়ে একটি মিম শেয়ার করেছেন। যা সবার দৃষ্টি আকর্ষণ করেছে। এই মিমটি মালাইকা অরোরার ২০১৯ আর ২০২০-র এয়ারপোর্ট সাজে তুলনা টেনে তৈরি। নেটিজেনরা হইচই করে দেখছেন মিমটি।

এই মিমে মালাইকার দুটো ছবি রয়েছে। একটিতে ২০১৯-এ স্টাইলিস্ট পোশাকে খানিকটা খোলামেলা হয়ে এয়ারপোর্টে যাচ্ছেন তিনি। আরেকটি ছবিতে ২০২০ সালের চিত্র যেখানে দেখা যাচ্ছে করোনার ভয়ে সবাই আগাগোড়াই পোশাকে ঢাকা। ছবি দুটি দেখে অনেকে হাসছেন, মজা করছেন। অনেকে আবার দুনিয়াজুড়ে মহামারি তৈরি করা ভাইরাস নিয়ে মজা করার জন্য মালাইকার বিবেক নিয়েও প্রশ্ন তুলেছেন।

প্রসঙ্গত, গুড়গাঁওয়ের পেটিএমের এক কর্মচারি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। তিনি ইতালি থেকে ছুটিতে ফিরে এসেছিলেন এভাবে নিজেকে ঢেকে। সেই খবর, ছড়ানোর পরেই সবাই ভয়ের চোটে নিজেদের ঢেকে নিয়েছেন।

এদিকে অনেকদিন হয় নতুন কোনো সিনেমা নেই মালাইকার। সম্প্রতি তাকে সনি টিভির ডান্স রিয়েলিটি শো ‘ইন্ডিয়া’স বেস্ট ড্যান্সার ভিডিও’- এর বিচারকের আসনে দেখা যাচ্ছে। তার সঙ্গে বাকি দুই বিচারক টেরেন্স লুই এবং গীতা কাপুর।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.