‘আমার শরীর, আমার পছন্দ’

0 32

বিনোদন ডেস্ক : শেষ হয়ে গেছে বিগ বস-১৩। যে প্রতিযোগী দর্শকদের কাছে অন্যতম আকর্ষণ হয়ে রয়েছেন তিনি হলেন রেশমি দেশাই। খুব অল্প বয়সে টেলিভিশনে নিজের যাত্রা শুরু করে বর্তমানে অতি পরিচিত মুখ হয়ে ওঠেছেন তিনি। কাজ করেছেন ভারতের একাধিক মেগা সিরিয়াল এবং বেশ কিছু ভোজপুরি সিনেমাতেও। নারী দিবস উপলক্ষে তিনি সকলের সামনে নিয়ে এলেন তার জীবনের অন্ধকার বেশ কিছু অধ্যায়।

নিজের ওজন, জামা কাপড় এমনকি নিজের শারীরিক গঠন নিয়েও তাকে সমালোচনার শিকার হতে হয়েছিল। রেশমি জানিয়েছেন, তার ওজন নিয়ে সমস্যা রয়েছে অর্থাৎ কখনো বেড়ে যায় আবারো কখনো তার ওজন কমে যায়। সেই সব কিছু নিয়ে তাকে কঠোর সমালোচনার শিকার হতে হয়েছিল। তবে তিনি ভেঙে না পরে শক্ত হয়ে উত্তর দিয়েছেন। জানিয়েছেন তার যা মনে হয়েছে তাই করেছেন।

রেশমি দেশাই বলেন, আমার শরীর, আমার পছন্দ। শরীরে যে পোশাক পড়তে ইচ্ছে হয়েছে তাই পড়েছি। তিনি জানিয়েছেন বিশেষ কোনো দিন নয় প্রতিটা দিন নারী দিবস। পুরুষের সমকক্ষ নারীরা। তাই আলাদা করে নারী দিবস পালন না করে প্রতিটা দিন নারী দিবস হিসেবে পালন করা উচিত। নারীরা একাধারে কখনো মা, কখনো মেয়ে কখনো বা অন্য কোনো রূপে সকলের সেবা করেন সব কিছু সামলান।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.