শাহরুখ-কন্যার নো মেকআপ লুক ভাইরাল

0 16

বিনোদন ডেস্ক : চড়া মেকআপ, ফেক আইল্যাশ, গ্লিটার আইশেডোতেই ধরা দেন বলিউডের স্টারকিডরা। নো মেকআপ লুকে তাদের দেখা পাওয়া বড়ই দুষ্কর। জিম আউটফিটে কদাচিৎ পাপারাৎজির লেন্সে ধরা দিলেও তাতে নিজেকে লুকনোর প্রচেষ্টা করেন তারা। ইন্ডাস্ট্রির বাদশাহ শাহরুখ খানের একমাত্র মেয়ে সুহানা খানও এর ব্যতিক্রম নন। নেটদুনিয়ায় তার হাজারও ছবি।

তবে সুহানার প্রায় বেশিরভাগই ‘উইথ মেক আপ’। এবার প্রকাশ্যে এল নো মেকআপ লুক। সৌজন্যে তার মা গৌরি খান। শাহরুখ-পত্মী নিজেই ইনস্টাগ্রামে মেয়ের মেকআপ ছাড়া লুকের বেশ কিছু ছবি শেয়ার করেছেন। যা রীতিমতো ভাইরাল। খোলা চুলে, অফশোল্ডার টপে সুহানাকে যেন চেনাই দায়! অধিকাংশ নেটিজেনের মতে, মেকআপ ছাড়া সুহানা অনেক বেশি ‘অরিজিনাল’।

নেটিজেনদের পাশাপাশি সুহানার ছবিতে কমেন্ট করেছেন অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজও। লিখেছেন, ‘তুমি খুব সুন্দর।’ এছাড়া কমেন্ট করেছেন মাহি কাপুর, সুজান খানও। এত সব কমেন্টের ভিড়ে যার কমেন্টটি সবচেয়ে বেশি নজর কেড়েছে তিনি হলেন হালের সেনসেশন অনন্যা পাণ্ডে। অভিনেতা চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যা আর সুহানা খুবেই ঘনিষ্ঠ বন্ধু।

সুহানার টপে মুগ্ধ অনন্যা লিখেছেন, ‘কী সুন্দর টপ সু। কিন্তু তুমি তো আমাকে পরতেই দেবে না।’ বান্ধবীর এই কমেন্টে সুহানার উত্তর, ‘আগে যে টপগুলো নিয়ে গিয়েছিলে সেগুলো ফেরত দাও।’ তবে এখনই যে সেগুলো ফেরত দিচ্ছেন না তিনি, সে কথা স্পষ্ট জানিয়ে দিয়েছেন অনন্যা। তবে কি স্টারকিডদের মধেও এরকম জামাকাপড় আদানপ্রদান চলে! অবাক নেটিজেনরা।

মাস খানেক আগেই ইনস্টাগ্রামে অফিশিয়ালি এন্ট্রি নিয়েছেন সুহানা। এরপর থেকে একের পর এক ছবি পোস্ট করে যাচ্ছেন তিনি। মায়ের তোলা এই ছবিগুলোও তিনি শেয়ার করেছেন নিজের অ্যাকাউন্টে। নিউ ইয়র্কের কলম্বিয়া বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করা সুহানা লকডাউন শুরুর আগেই মুম্বাইয়ে নিজের বাড়ি চলে আসেন। বর্তমানে পরিবারের সঙ্গে লকডাউনে রয়েছেন তিনি।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.