গোসলের পোশাকে প্রিয়াঙ্কার নাচের দৃশ্য ফাঁস

0 10

বিনোদন ডেস্ক : সময়ের আলোচিত দম্পতি বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন পপতারকা নিক জোনাস। গত বছর ডিসেম্বরে আনুষ্ঠানিকভাবে সাতপাকে বাঁধা পড়ার পরে তাদের ভালোবাসাময় খুনসুটির সংবাদ বারবার উঠে এসেছে গণমাধ্যমে।আর বর্তমানে করোনার মহামারির কারণে পুরো দুনিয়া কর্যত লকডাউন। যে কারণে তারকাদের বাইরে ঘোরাফেরা বন্ধ। ঘরবন্দি অবস্থায় কাটছে তাদের দিন।তবে এর মধ্যেও ভাইরাল হলো প্রিয়াঙ্কা চোপড়ার ভিডিও। যেখানে গোসলের পোশাকে অর্থাৎ তোয়ালে পরে নাচতে দেখা যাচ্ছে এই অভিনেত্রীকে । পিগির সেই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই হু হু করে ভাইরাল হয়ে যায়।

যদিও একটি ম্যাগাজিনে কভার ফটোশ্যুটের জন্যই প্রিয়াঙ্কাকে স্নানের পোশাকে ফটোশ্যুট করানো হয় বলে খবর। করোনা ভাইরাস সংক্রমণের জন্য ওই ম্যাগাজিনের প্রকাশ করা হচ্ছে না। তবে ডিজিটালে মুক্তি পাচ্ছে এই ম্যাগাজিন।

লকডাউনের মধ্যে স্বামী নিক জোনাসের সঙ্গে মার্কিন মুলুকে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। লস এঞ্জেলসে নিজের বাড়িতে বসেই বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের জন্য অর্থ সংগ্রহের কাজ করছেন পিগি। যার মধ্যে ইউনিসেফ, ফিড ইন্ডিয়া-সহ একাধিক সংস্থা রয়েছে। প্রিয়াঙ্কা যখন একদিকে মার্কন মুলুকে বসে ত্রাণ সংগ্রহ করছেন, তখন অভিনেত্রীর মা মধু চোপড়া ঝাড়খন্ডের বিভিন্ন গ্রামে গিয়ে প্রান্তিক মানুষদের সাহায্যের কাজে এগিয়ে এসেছেন।

ভিডিওটি দেখতে ক্লিক করুন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.