নতুন পরিচয়ে আইরিন

0 10

বিনোদন ডেস্ক : ঢাকাই সিনেমার এই প্রজন্মের নায়িকা আইরিন সুলতানা। অভিনয় করেছেন বেশ কয়েকটি সিনেমায়। নজর কেড়েছেন দর্শক ও সিনেমা সংশ্লিষ্টদের। তবে মহামারি করোনাভাইরাসের কারণে এখন সবার কাজই বন্ধ। ব্যতিক্রম নন আইরিনও। তিনিও কর্মহীন সময় পার করছেন।

তবে এই অবসর সময়ে আইরিন ভিন্ন একটি পরিচয়ে হাজির হচ্ছেন। সেটা হচ্ছে আবৃত্তিকার। হ্যাঁ, তিনি নিজের কণ্ঠে একটি কবিতা আবৃত্তি করেছেন। শুধু তাই নয়, কবিতাটি অবলম্বনে তৈরি করেছেন একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রও।

কবিতার নাম ‘ভুল প্রেমে কেটে গেছে তিরিশ বসন্ত’। এটি তসলিমা নাসরিনের লেখা কবিতা। এই কবিতার গল্প অনুসারে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করেছেন ইভান মনোয়ার। শুটিং শেষে এখন এর ডাবিংয়ের কাজ চলছে।

নতুন এই কাজ নিয়ে আইরিন বললেন, ‌‘আমরা সবাই ভার্চুয়াল জগতে অনেক বেশি অভ্যস্ত হয়ে উঠেছি। সেই কারণেই নিজের ভাবনা থেকে ইউটিউব চ্যানেল চালু করছি। সেখানে এই কাজটি থাকবে।’

আগামী কোরবানির ঈদ উপলক্ষে এই চ্যানেলটি চালু করবেন আইরিন। কবিতা নিয়ে কাজ করা প্রসঙ্গে এই তারকা বলেন, ‘ছোটবেলা থেকেই আমি কবিতা খুব পছন্দ করি। আবৃত্তি করি। আমার এই কাজটি কেউ দেখেনি। স্বল্পদৈর্ঘ্যের মাধ্যমে অন্য আইরিনকে দেখা যাবে এবার।’

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.