অর্জুন কাপুরের জন্মদিন আজ

0 12

বিনোদন ডেস্ক : বলিউডের অন্যতম আলোচিত স্টার কিড অর্জুন কাপুর। পারিবারিক সূত্রে তিনি সিনেমার মানুষ। তার বাবা বনি কাপুর বলিউডের প্রভাবশালী প্রযোজক। তার চাচা অনিল কাপুর ও সঞ্জয় কাপুর। এছাড়া শ্রীদেবী ছিলেন অর্জুনের সৎ মা। পরিবারের সহযোগিতা ও নিজের চেষ্টায় অর্জুন কাপুর বলিউডে তার ক্যারিয়ার প্রতিষ্ঠা করেছেন।

আজ ২৬ জুন অর্জুন কাপুরের জন্মদিন। ১৯৮৫ সালের এই দিনে তিনি জন্মগ্রহণ করেছিলেন।

অর্জুনের ক্যারিয়ার শুরু হয় একজন সহকারী পরিচালক হিসেবে। শাহরুখ খান অভিনীত সুপারহিট সিনেমা ‘কাল হো না হো’-তে সহকারি পরিচালকের কাজের মাধ্যমে তার ক্যারিয়ার শুরু হয়। এরপর তিনি বাবা বনি কাপুর প্রযোজিত ‘নো এন্ট্রি’ ও ‘ওয়ান্টেড’ সিনেমায় সহকারী পরিচালকের কাজ করেছেন।

অভিনেতা হিসেবে অর্জুন কাপুরের অভিষেক হয় ২০১২ সালে হাবিব ফয়জলের ‘ইশকজাদে’ সিনেয়া দিয়ে। সিনেমাটি আশানুরূপ সাড়া ফেলে। এরপর অর্জুন কাপুর ‘আওরঙ্গজেব’, ‘গুন্ডে’, ‘টু স্টেটস’, ‘হাফ গার্লফ্রেন্ড’, ‘মুবারাকা’ ও ‘নামাস্তে ইংল্যান্ড’ সিনেমাগুলোতে অভিনয় করেছেন।

বেশ কয়েকটি সিনেমায় কাজ করলেও অভিনেতা হিসেবে অর্জুন কাপুর দর্শকদের কাছে তেমন প্রিয় হতে পারেননি। তবে হতাশ না হয়ে তিনি চেষ্টা করে যাচ্ছেন নিজেকে সিনে দুনিয়ার জনপ্রিয় তারকা হিসেবে গড়ে তুলতে।

ব্যক্তিগত জীবনে অর্জুন কাপুর অবিবাহিত। তবে তিনি একসময়ের জনপ্রিয় আইটেম গার্ল ও আরবাজ খানের প্রাক্তন স্ত্রী মালাইকা আরোরার সঙ্গে অনেক দিন ধরে প্রেম করছেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.