‘সেক্সি ও বোল্ড’ ট্যাগ নিয়ে বেঁচে থাকা ভয়ঙ্কর: রিয়া সেন

0 20

বিনোদন ডেস্ক : সিনে পরিবারে জন্ম রিয়া সেনের। তার নানি বাংলা চলচ্চিত্রের মহানায়িকা সুচিত্রা সেন। বড় বোন রাইমা সেন জনপ্রিয় অভিনেত্রী। কিন্তু রিয়া নিজেকে সেভাবে প্রতিষ্ঠিত করতে পারেননি এখনো। অনেকগুলো কাজ করলেও অভিনেত্রী হিসেবে তার জায়গাটা পোক্ত হয়নি।

এই ব্যর্থতার জন্য তিনি দায়ী করেছেন তার ‘সেক্সি ও বোল্ড’ ট্যাগকে। সবার কাছে তিনি সেক্সি ও বোল্ড নায়িকা হিসেবে পরিচিত। তাই অধিকাংশরাই মনে করেন, রিয়া সেন অভিনয় পারেন না। কেবল শরীরী আবেদন দিয়ে কাজ করেন।

একটি সাক্ষাৎকারে রিয়া সেন বলেছেন, এই সেক্সি ও বোল্ড ট্যাগ নিয়ে থাকা বেশ ভয়ঙ্কর! এই সব ট্যাগ খুবই দুঃখজনক৷ যাকে নিয়ে বেঁচে থাকাটা একটা আলাদা চাপ। এটা নতুন নয়, সেই স্কুলে পড়ার সময় থেকেই এই ট্যাগ লাগা শুরু হয়ে গিয়েছিল। যখনই বাইরে বের হতাম, লোকের চোখে সেটা দেখতে পেতাম। সবাই ভাবত অনস্ক্রিনের রিয়া আর বাস্তবের রিয়া একই রকম। কিন্তু সেটা তো সত্যি নয়।

 

 

রিয়ার ভাষ্য, আমার বেশ কিছু ছবি বক্স অফিসে হিট। কিন্তু তবুও আমি ছবি পাই না। তার কারণ, ওই ট্যাগগুলো। লোকেভাবে আমি অভিনয় করতে পারি না। শুধুই বোল্ড দৃশ্যের জন্যই যেন তৈরি আমি। এই স্টিরিওটাইপ ব্যাপারটাই একেবারে অপছন্দ। এরকমই চরিত্রে অভিনয়ের জন্য অফার আসত। আর এই কারণে খুবই সুচিন্তিতভাবে আমি সিনেমায় অভিনয় করা ছেড়েছি!

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.